মেনু নির্বাচন করুন

নোটিশ

"ডিজিটাল বাংলাদেশ" বির্নিমাণের নির্মিত্ত .bd (ডট bd) ও . বাংলা ( ডট বাংলা) ডোমেইন নিবন্ধন বাধ্যতামূলক এবং ডায়নামিক ওয়েবসাইট তৈরিকরণ সংক্রান্ত
30db683ae4ea2f63c80b4c155b7ef79f.pdf
দেশে - বিদেশে প্রবাস কর্মী ও তাদের পরিবারের বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে ওয়েজআর্নার্স কল্যাণ বোর্ডের তত্ত্বাবধানে পরিচালিত প্রবাস বন্ধু কল সেন্টারের সময়সূচি ( সকাল ৭.০০ঘটিকা হতে রাত ৯.০০ ঘটিকা পর্যন্ত) সরকারি ছুটির দিন ব্যতিত।
দেশে - বিদেশে প্রবাস কর্মী ও তাদের পরিবারের বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে ওয়েজআর্নার্স কল্যাণ বোর্ডের তত্ত্বাবধানে পরিচালিত প্রবাস বন্ধু কল সেন্টারের সময়সূচি ( সকাল ৭.০০ঘটিকা হতে রাত ৯.০০ ঘটিকা পর্যন্ত) সরকারি ছুটির দিন ব্যতিত।
জরুরী বিজ্ঞপ্তি
জরুরী বিজ্ঞপ্তি
প্রবাসী কর্মীর মেধাবী সন্তাদের জন্য "প্রবাসী কল্যাণ শিক্ষাবৃত্তি" এর দরখাস্ত আহ্বান (পিইসি, জেএসসি, এইচএসসি পাশ) -২০১৯ খ্রিঃ
প্রবাসী কর্মীর মেধাবী সন্তাদের জন্য প্রবাসী কর্মীর মেধাবী সন্তাদের জন্য
জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, যশোর। তারিখঃ ২৭/০১/১৯ খ্রিঃ যশোরের স্থানীয় পত্রিকা "লোকসমাজ" এ জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস- প্রতিবেদন
জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, যশোর। তারিখঃ ২৭/০১/১৯ খ্রিঃ যশোরের স্থানীয় পত্রিকা 4705df61df5db00702a76373566d1f71.jpg bc9da60f840289d83b3fb14d0eb13544.jpg
বুরুনাই মৃত মোঃ আবু সাঈদ এর পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ। তারিখঃ ১৩/০১/২০১৯ খ্রিঃ।
বুরুনাই মৃত মোঃ আবু সাঈদ এর পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ। তারিখঃ ১৩/০১/২০১৯ খ্রিঃ।
প্রবাসী কর্মীদের যে কোন অভিযোগ নিষ্পত্তির বিষয়ে প্রতি মাসের প্রথম সপ্তাহে বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মহাপরিচালক বিএমইটি ঢাকা এর দপ্তরে গণশুনানী অনুষ্ঠিত হবে।
প্রবাসী কর্মীদের  যে কোন অভিযোগ নিষ্পত্তির বিষয়ে প্রতি মাসের প্রথম সপ্তাহে  বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মহাপরিচালক বিএমইটি ঢাকা এর দপ্তরে গণশুনানী অনুষ্ঠিত হবে।
জেলা প্রশাসন, যশোর কর্তৃক প্রকাশিত স্মরণিকা “উন্নয়নে যশোর ২০০৯ - ২০১৮” তে জেলা কর্মংস্থান ও জনশক্তি অফিস, যশোর।
জেলা প্রশাসন, যশোর কর্তৃক প্রকাশিত স্মরণিকা “উন্নয়নে যশোর ২০০৯ - ২০১৮” তে জেলা কর্মংস্থান ও জনশক্তি অফিস, যশোর। জেলা প্রশাসন, যশোর কর্তৃক প্রকাশিত স্মরণিকা “উন্নয়নে যশোর ২০০৯ - ২০১৮” তে জেলা কর্মংস্থান ও জনশক্তি অফিস, যশোর।
জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস থেকে জনাব রাসেল (সিঙ্গাপুর) স্ত্রী (সাপলা আক্তার) 'ডাবল জার্নি ভিসা', যশোর 06.01.19
জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস থেকে জনাব রাসেল (সিঙ্গাপুর) স্ত্রী (সাপলা আক্তার) 'ডাবল জার্নি ভিসা', জশোর 06.01.19
১০ মেহেদী হাসানের গল্প অভাবী সংসারে বাবাকে সাহায্যের জন্য পরিবারের সবার মুখে হাসি ফোটানোর স্বপ্নে ফ্রি ভিসায় ২০১৭ সালে সৌদি আরব গমণ করেন মেহেদী হাসান। কিন্তু প্রত্যাশিত কাজ এবং বেতন না পেয়ে শুরুতেই স্বপ্ন ভাঙ্গে তার। বাধ্য হন পালিয়ে যেতে, পাসপোর্ট না থাকায় হয়ে পড়েন অবৈধ। দীর্ঘদিন পালিয়ে থেকে বাঁচার আর দেশে ফেরার আকুতি জানান জেলা প্রশাসক, যশোর মহোদয়কে (মেসেন্জারের মাধ্যমে)। জেলা প্রশাসক, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস যশোর, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো এবং রিয়াদে অবস্থিত বাংলাদেশ দূতাবাস এর প্রচেষ্টা এবং উদ্যোগে মেহেদী হাসান দেশে ফিরে আসেন ১১/১১/১৮ তারিখে; রিক্ত ও নি:স্ব হাতে। দালালদের হুমকি এবং ধমকি সত্ত্বেও বেঁচে ফিরে আসতে পারায় তিনি ধন্যবাদ জানান সংশ্লিষ্ট সকলকে। বি: দ্র: ফ্রি ভিসা- একটি বিভ্রান্তি ও প্রতারণা। মা ও বোনসহ মেহেদী হাসান জেলা প্রশাসক, যশোর জনাব আব্দুল আউয়াল স্যারের সাথে। ১৯/১১/১৮ খ্রি:
মেহেদী হাসানের গল্প অভাবী সংসারে বাবাকে সাহায্যের জন্য পরিবারের সবার মুখে হাসি ফোটানোর স্বপ্নে ফ্রি ভিসায় ২০১৭ সালে সৌদি আরব গমণ করেন মেহেদী হাসান। কিন্তু প্রত্যাশিত কাজ এবং বেতন না পেয়ে শুরুতেই স্বপ্ন ভাঙ্গে তার। বাধ্য হন পালিয়ে যেতে, পাসপোর্ট না থাকায় হয়ে পড়েন অবৈধ। দীর্ঘদিন পালিয়ে থেকে বাঁচার আর দেশে ফেরার আকুতি জানান জেলা প্রশাসক, যশোর মহোদয়কে (মেসেন্জারের মাধ্যমে)। জেলা প্রশাসক, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস যশোর, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো এবং রিয়াদে অবস্থিত বাংলাদেশ দূতাবাস এর প্রচেষ্টা এবং উদ্যোগে মেহেদী হাসান দেশে ফিরে আসেন ১১/১১/১৮ তারিখে; রিক্ত ও নি:স্ব হাতে। দালালদের হুমকি এবং ধমকি সত্ত্বেও বেঁচে ফিরে আসতে পারায় তিনি ধন্যবাদ জানান সংশ্লিষ্ট সকলকে। বি: দ্র: ফ্রি ভিসা- একটি বিভ্রান্তি ও প্রতারণা। মা ও বোনসহ মেহেদী হাসান জেলা প্রশাসক, যশোর জনাব আব্দুল আউয়াল স্যারের সাথে। ১৯/১১/১৮ খ্রি:
১১ যশোরের জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস থেকে 'ফ্যামিলি ভিজিট ভিসা' থেকে জনাব মনিরুজ্জামান (ওমান) স্ত্রী (গণিত মনিকা খাতুন )কে এনওসি। 09.01.19
 যশোরের জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস থেকে 'ফ্যামিলি ভিজিট ভিসা' থেকে জনাব মনিরুজ্জামান (ওমান) স্ত্রী (গণিত মনিকা খাতুন )কে এনওসি। 09.01.19
১২ বিদেশ গমনেচ্চুকরা যশোরে বসেই পাবেন স্মার্ট কার্ড রোধ হবে মাসে কোটি টাকা অপচয়
বিদেশ গমনেচ্চুকরা যশোরে বসেই পাবেন স্মার্ট কার্ড রোধ হবে মাসে কোটি টাকা অপচয়
১৩ মালয়েশিয়ায় ৩১ তলা ভবন থেকে পড়ে যশোরের তিন ব্যক্তি নিহত
মালয়েশিয়ায় ৩১ তলা ভবন থেকে পড়ে যশোরের তিন ব্যক্তি নিহত
১৪ জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস,যশোর হতে ভিসাপ্রাপ্ত বিদেশগামী কর্মীগণের বহির্গমণ ছাড়পত্র ও স্মার্টকার্ড কার্যক্রম চলছে।
জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস,যশোর হতে ভিসাপ্রাপ্ত বিদেশগামী কর্মীগণের বহির্গমণ ছাড়পত্র ও স্মার্টকার্ড কার্যক্রম চলছে।

নোটিশ আর্কাইভ


Share with :

Facebook Twitter